Srarch engine optimization. SeO করুন আপনার সাইট টপ ৫০ টি সাইটে।গুগল মামা সহ।

প্রিয় ভাই প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ DuniarTips.CoM এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি । তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস । আর কথা বাড়াবো না কাজের কথায় আসি ।

SEO এর অরথ কি জানেন?

search engine optimization.

সেও এর মূল উদ্দেশ্য হল নিজের সাইট এর সকল তথ্য যেন অন্য কেউ সারচ ইঞ্জিনে সারচ করলে পায়।এতে সাইট এ ভিজিটর বারে। আমরা সকলে তো গুগলে এতদিন সাইট এড করলাম। আমরা গুগল বাদে অন্যান্য সারচ ইঞ্জিন এর সাথে পরিচিত নই। তাই অন্যান্য সারচ ইঞ্জিন গুলো তে সাইট সেও করি না। তাই অই সব সাইট আমাদের সাইট এর তথ্য তাদের সারচ ইনফরমেশন এ শো করায় না। তাই আপনি যদি টপ ৫০ টি সারচ ইঞ্জিনে নিজের সাইট সেও করতে চান তাহলে নিচের ধাপ গুলো অনুসরণ করুন। আশা করি নিজে নিজে সেও করতে পারবেন। গুগলে তো সেও করেছেন সে তুলনায় এটি খুব সোজা। সাইট এড দিলেই কনফারম। কয়েক টি সাইট শুধু রেজিস্ট্রেশন করে সেও করতে হয়।বাকি গুলা ইমেল কনফার্ম করলেই সাইট এডেড সাক্কেসফুল লেখা দেখতে পারবেন। [h]Demo দেখুন[/h3]
Demo:-1 …….. Demo:-2 http://m.freewebsubmission.com/# Click here To Add you site Top 50 search engine এই টিউন টি আমি প্রথম আমার সাইট SMsudipBD.wapka.mobi এ শেয়ার করলাম। Tutorial টি অনেক সময় নিয়ে লিখলাম। সমস্যা হলে কমেন্ট করুন। আশা করি সমাধান দিতে পারব। আমরা টিউন কস্ট কিরে লিখি আপনাদের জন্য আপনি কস্ট করে একটি ধন্যবাদ ও দেন না। এতে টিউন করার ইচ্ছা আর থেকেনা। অবশ্যই জানাবেন আমার এই টিউন টি কত টুকু কাজে লাগল।

তাহলে ভাই ভালো থাকুন সুস্থ থাকুন DuniarTips.CoM এর সাথে থাকুন । আর এই সাইট যদি ভালো লাগে আপনার বন্ধুদের জানাবেন । ধন্যবাদ ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enter Captcha Here : *

Reload Image